প্রচ্ছদ > খেলা > অন্যান্য

ক্রীড়াঙ্গন সংস্কারের পাঁচ সদস্যের সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যাহতি

article-img

গত ২৯ আগস্ট দে‌শের ক্রীড়া ফেডা‌রেশন, অ্যাসো‌সি‌য়েশন, বোর্ড ও সংস্থাগুলোর কার্যক্রম সুষ্ঠুভা‌বে প‌রিচালনার উদ্দেশ্যে প্রয়োজনীয় সংস্কার প্রস্তাব উপস্থাপনের জন‌্য পাঁচ সদ‌স্যের একটি সার্চ ক‌মি‌টি গঠন ক‌রে‌ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। সেই কমিটি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সদস্য মহিউদ্দিন আহমেদ বুলবুলকে।

জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া‌বিদ ও সা‌বেক জাতীয় ব‌্যাডমিন্টন চ‌্যা‌স্পিয়ন মো. জোবায়দুর রহমান রানাকে আহ্বায়ক করে সেই কমিঠিতে ছিলেন সাবেক হকি খেলোয়াড় মেজর (অব.) ইমরোজ আহমেদ, ক্রীড়া সাংবাদিক ও প্রধান উপদেষ্টার ডেপুটি প্রেস সেক্রেটারি মোহাম্মদ আবুল কালাম আজাদ মজুমদার, ক্রীড়া সংগঠক মহিউদ্দিন আহমেদ বুলবুল ও সিনিয়র ক্রীড়া সাংবাদিক মন্টু কায়ছার।

এবার পাঁচ সদ‌স্যের সার্চ ক‌মি‌টি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে মহিউদ্দিন আহমেদ বুলবুলকে।যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব জগদীশ চন্দ্র দেবনাথ সাক্ষরিত এক আদেশে জনস্বার্থে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানানো হয়। 

 

এর আগে বাফুফে নির্বাচনে তরফদার রুহুল আমিননের প্রতিদ্বন্দ্বিতা ঘোষণা করার অনুষ্ঠানে উপস্থিত থাকার দায়ে কারণ দর্শানো ও ব্যাখ্যা তলব করেছিল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের গঠিত সার্চ কমিটির সদস্য ক্রীড়া সংগঠক মহিউদ্দিন আহমেদ বুলবুলের কাছে।